মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় নারী দিবস পালিত

সাতক্ষীরায় নারী দিবস পালিত

মাহমুদুল হাসান: প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ স্লোগানে বিশ্বের অন্যান্য দেশ ও বাংলাদেশের অন্যান্য স্থানের মত সাতক্ষীরায়ও আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত হচ্ছে।

সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, জেলা তথ্য অফিসার মোঃ জহিরুল ইসলাম, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক জোসনা দত্ত, ব্র্যাকের সমন্বিত উন্নয়ন কর্মসূচি (বিটুবি) এর জেলা ব্যবস্থাপক সুমন চন্দ্র দে, প্রমুখ। এছাড়া স্কুল ও কলেজের শিক্ষার্থীসহ বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মীরা র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে শিল্পকলা একাডেমিতে অন্তুর্জাতিক নারী দিবসের উপর কুইজ প্রতিযোগীতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments