শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রের মৃত্যু

শার্শায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রের মৃত্যু

জহিরুল ইসলাম: যশোর জেলার শার্শা উপজেলার উলাশিতে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গোলাম রাব্বি পিয়াস হোসেন (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত গোলাম রাব্বি পিয়াস উলাশি ইউনিয়নের মির্জাপুর গ্রামের মজনু আলীর ছেলে ও উলাশি বর্ণমালা বিদ্যাপীঠ স্কুলের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্বজন হাফিজুর রহমান জানান, বুধবার বিকালে উলাশি বাজারে তার পিতার ব্যাবসা প্রতিষ্টান থেকে মোটর সাইকেল চালিয়ে আরো একজন আরোহীসহ শার্শার মির্জাপুর গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। কামারবাড়ী মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে মুখামুখি সংঘর্ষ হয়। এসময় দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল দুটি।

স্থানীয়রা আহত ৩ জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যু হয় গোলাম রাব্বি পিয়াসের।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া, স্বজনের আহাজারিতে ভারি হয়ে উঠছে ঐ এলাাকার বাতাস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments