বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবি হাট ইজারা নিয়ে দু’পক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

পাঁচবিবি হাট ইজারা নিয়ে দু’পক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে পাঁচবিবি হাট ইজারা নিয়ে নাগরিক কমিটি ও পৌর মেয়র পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। নাগরিক কমিটি বলেছে, কম মূল্যে হাট দিয়ে পৌরবাসীকে উন্নয়ন থেকে বঞ্চিত করা হয়েছে।

অপরদিকে পৌর মেয়র বলেছেন, সকল নিয়ম মেনে হাট ইজারা দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পাঁচবিবি গোহাটা চত্বরে পাঁচবিবি নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে নাগরিক কমিটির আহবায়ক ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, উত্তরাঞ্চলের বৃহত্তর গো-মহিষের হাট পাঁচবিবি।

এবছর এহাটটি ৫ কোটি টাকায় ইজারা হতো কিন্তু পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব অতিগোপনে ঢোঁল শহরত নোটিশ বোর্ডে টেন্ডার বিজ্ঞপ্তি না দিয়ে বা মাইকিং না করে মাত্র আড়াই কোটি টাকায় পাঁচবিবি (বালিঘাটা) হাট ইজারা দিয়েছেন। ফলে পাঁচবিবি পৌরবাসী বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড থেকে বঞ্চিত হবে। পৌরবাসীর স্বার্থে আমরা অবিলম্বে হাট ইজারা বাতিল করে নতুন করে হাট ইজারা টেন্ডার করার দাবী জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক ও পৌর আওয়ামীলীগের সভাপতি এস,কে আব্দুল হক. সদস্য, পৌর কাউন্সিলর ও জেলা স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ রাব্বানী ইস্তি প্রমুখ।

অপরদিকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পাঁচবিবি পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব তার কার্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, নাগরিক কমিটিতে যারা আছে তারা ছোট ছেলে। এদের একটি অপশক্তি ব্যবহার করছে। আমি ঐ অপশক্তির দ্রুত মুখোশ খুলে দিবো। পাঁচবিবি হাটের টেন্ডার বাতিলের প্রশ্নই আসে না। এটি অনুমোদন দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মোশাঈদ আল আমীন সাদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments