সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeশিক্ষাফের ইবি উপাচার্যের অডিও ফাঁস!

ফের ইবি উপাচার্যের অডিও ফাঁস!

মুখলেসুর রাহমান সুইট,ইবি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) দিবাগত রাত ১২টায় ফাঁস হওয়া অডিওতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে চাকরি দেওয়ার বিষয়ে কথোপকথন রয়েছে।

ফারাহ জেবিন নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও ক্লিপটি প্রকাশ করা হয়। অডিওতে উপাচার্য এক ব্যক্তির আত্মীয়কে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের নিয়োগ বোর্ডে প্রথম বা দ্বিতীয় করবেন এমনটি শোনা গেছে। তবে প্রার্থীকে নিয়োগের নিয়ম পূরণ করতে হবে বলেও উল্লেখ করেন ভিসি।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত উপাচার্য ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের একজন চাকরিপ্রার্থীসহ বিভিন্ন ব্যক্তির কথোপকথনের মোট দশটি অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এর আগেও আল বিদা, ফারাহ জেবিন ও মিসেস সালামের নামের তিনটি পৃথক আইডি থেকে উপাচার্যের কণ্ঠসদৃশ নিয়োগ সংক্রান্ত অন্তত দশটি অডিও ফাঁস হয়েছে। এ ঘটনায় গত ১৭ ফেব্রুয়ারি ইবি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এছাড়াও এ ঘটনাকে কেন্দ্র করে তিন দফা উপাচার্যের কার্যালয়ে তালা ঝুলিয়ে আন্দোলন করেছে বিশ্ববিদ্যালয়ে চাকুরী প্রত্যাশী অস্থায়ী কর্মচারী পরিষদ।

এ দিকে এ ঘটনায় উপাচার্যের অবস্থান পরিষ্কার করার আহবান জানিয়েছিলো বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও শাপলা ফোরাম পরবর্তীতে তদন্ত কমিটি গঠন ও সরকারের হস্তক্ষেপ কামনা করেছে তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments