শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে পাগলাপীর বটতলায় বাস খাদে পড়ে ২ জন নিহত, আহত ২০

রংপুরে পাগলাপীর বটতলায় বাস খাদে পড়ে ২ জন নিহত, আহত ২০

জয়নাল আবেদীন: রংপুরের পাগলাপীর বটতলা এলাকায় ময়না পরিবহন নামের একটি বাস খাদে পড়ে দুই জন নিহত এবং আহত হয়েছেন আরও ২০ জনযাত্রি ।গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় রংপুরের পাগলাপীর ভিন্নজগৎ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রংপুরের উপ-পরিচালক আব্দুল হামিদ ।গংগাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন জানান,নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে ছেড়ে আসা ময়না পরিবহন নামের একটি বাস সকাল আনুমানিক সাড়ে ৮টার সময় পাগলাপীর পার হয়ে বটতলা নামক স্থানে ভিন্ন জগৎ সড়কের খাদে পড়ে। এ ঘটনায় ঘটনাস্থলেই দুজন পুরুষ মারা গেছেন। একজনের আনুমানিক বয়স ২৫ ও অন্যজনের ৪৫ হবে। তবে তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। গাড়ির নিচে আটকা পড়াদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments