বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে আনন্দ টিভির প্রতিষ্ঠা বাষিকী পালন

টাঙ্গাইলে আনন্দ টিভির প্রতিষ্ঠা বাষিকী পালন

আবুল কালাম আজাদ: র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে টাঙ্গাইলে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সকালের কালিহাতী উপজেলা এলেঙ্গা বঙ্গবন্ধু ব্রীজ রিসোর্ট থেকে ৫ম বর্ষ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রির্সোটের মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী। আনন্দ টেলিভিশন টাঙ্গাইলের বিশেষ প্রতিনিধি মেহেদী হাসান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনসার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার মোল্লা, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিহাতী প্রেসক্লাবের সহ-সভাপতি দাস পবিত্র। এ সময় কালিহাতী প্রেসক্লাবের সভাপতি তারেক রহমান সিনিয়ার সহ-সভাপতি কামরুল হাসান ও সাধারণ সম্পাদক মোল্লা মোসফিকুর রহমান মিল্টনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments