শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে প্রবাসী বড় ভাইকে অস্ত্রের ছবি পাঠিয়ে হত্যার হুমকির অভিযোগ

মুলাদীতে প্রবাসী বড় ভাইকে অস্ত্রের ছবি পাঠিয়ে হত্যার হুমকির অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: কুয়েত প্রবাসী বড়ভাইয়ের ইমুতে অস্ত্র ও গুলির ছবি পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছেন ছোট ভাই। উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলী গ্রামের মৃত সেকান্দার মালের ছেলে রেজাউল মাল কিছুদিন আগে তার প্রবাসী ভাই জহিরুল ইসলামকে এই হুমকি দেন। ছোট ভাইয়ের ভয়ে ক্যান্সার আক্রান্ত হয়েও দেশে ফিরতে পারছেন না তিনি।

এঘটনায় জহিরুল ইসলাম বাদী হয়ে জানমালের নিরাপত্তা চেয়ে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে বরিশাল জেলা প্রশাসকের কাছে লিখিত আবেদন করেছেন। একজন সাধারণ মানুষের কাছে অস্ত্র ও গুলি থাকায় এলাকার মানুষ আতঙ্কে দিন কাটাচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

জহিরুল ইসলাম মোবাইল ফোনে জানান, ‘আমার বাবা অসুস্থ হওয়ার পরে ভাই- বোনেরা কোন খোজ নিতেন না। বাবার সমস্ত চিকিৎসার ব্যয় করায় তিনি মৃত্যুর আগে আমার নামে একটি ঘরসহ ১৯ শতাংশ জমি রেজিষ্ট্রি করে দেন। এতে ছোট ভাই ক্ষিপ্ত হয়ে আমাকে ও পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখায়। আমি বিদেশ থাকায় ছোট ভাই রেজাউল আমার স্ত্রী সন্তানদের বিতাড়িত করে ওই জমিতে পাকাঘর নির্মাণ করেছে। এছাড়া আমার ইমু নম্বরে অস্ত্র ও গুলির ছবি পাঠিয়ে দেশে ফিরলে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছে। রেজাউল মালের বাম হাতের বৃদ্ধাঙ্গুলি কাটা এবং ইমুতে পাঠানো ছবিতেও বামহাতের বৃদ্ধাঙ্গুলি কাটা দেখে তার কাছে অস্ত্র ও গুলি থাকার বিষয়টি নিশ্চিত হয়েছি। তাই আমি অসুস্থ হওয়া সত্ত্বেও জীবনের ভয়ে দেশে ফিরতে পারছি না। জীবনের নিরাপত্তা চেয়ে কুয়েত দূতাবাসের কাউন্সিলারের মাধ্যমে জেলা প্রশাসকের কাছে আবেদন দিয়েছি।’

জেলা প্রশাসক বিষয়টি তদন্তের জন্য মুলাদী সহকারী পুলিশ সুপারকে দায়িত্ব দেন।

মুলাদী সহকারী পুলিশ সুপার মো. মতিউর রহমান বলেন, কুয়েত প্রবাসীর লিখিত আবেদনের বিষয়টি তদন্তপূর্বক প্রতিবেদন প্রেরণসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে রেজাউল মাল ভাইকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, এবিষয়ে আমার কিছুই জানা নাই। তবে তার বাম হাতের বৃদ্ধাঙ্গুলির অংশ কাটা থাকার কথা স্বীকার করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments