সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে নিরাপত্তাকর্মী নিহত

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে নিরাপত্তাকর্মী নিহত

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদী রেলগেটে ট্রেনে কাটা পড়ে সরকারি খাদ্য গুদামের নিরাপত্তা কর্মী শাহজাহান শেখ (৫২) নিহত হয়েছেন। সোমবার (১৩ মার্চ) সকাল ১০টার দিকে ঈশ্বরদী হতে ফরিদপুরের ভাঙ্গা অভিমুখি ‘মধুমতি এক্সপ্রেস’ ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়। শাহজাহান শেখ পাবনার আমিনপুর থানার ঘোকসেলুনদা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। তিনি থানার সামনে খাদ্য গুদামের কোয়ার্টারে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন জানান, রেলগেটের পশ্চিম পাশের মালেকের চায়ের দোকান থেকে শাহজাহান চা পান করে রেললাইন অতিক্রম করে পূর্বপাশে ফেরার পথে অসাবধানবশত: মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে। ঘটনাস্থলেই শরীর দ্বিখন্ডিত হয়ে মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

খাদ্য গুদানের কর্মচারি জাহাঙ্গীর হোসেন জানান, নিরাপত্তা কর্মী শাহাজাহান শেখ দীর্ঘদিন ধরে এখানে কর্মরত ছিলেন। শারীরিকভাবে তিনি অসুস্থ। কয়েকদিন আগে তার অপারেশন করিয়েছেন। রেলগেটে চা খেতে গিয়ে সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে। তর মৃত্যুর ঘটনা মর্মান্তিক বলে জানান তিনি।
ফায়ার সার্ভিসের লিডার মখলেছুর রহমান জানান, শাহাজাহান শেকের মরদেহ উদ্ধার করে রেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রেনে কাটা পড়ে মাজার নিচে থেকে দেহ বিচ্ছিন্ন হয়ে গেছে।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মিহির রঞ্জন দেব জানান, অপমৃত্যুর মামলা দায়ের করে নিহত শাহাজাহান শেখের মরদেহ পাবনা মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments