শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে অনলাইন জুয়া খেলার প্রচারণাকে কেন্দ্র করে এক জনকে কুপিয়ে জখম

সোনারগাঁওয়ে অনলাইন জুয়া খেলার প্রচারণাকে কেন্দ্র করে এক জনকে কুপিয়ে জখম

গিয়াস কামাল: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ের জামপুরে অনলাইন জুয়া খেলার এজেন্টশীপ আনার ভূয়া খবর প্রচারণাকে কেন্দ্র করে স্থানীয় জুয়াড়িরা একজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যা উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মহজমপুর বাজারের

একটি দোকানে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত মাজহারুলের বড় ভাই মাহবুব বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করেন। দোকানে থাকা প্রত্যক্ষদর্শী বলেন, ্#৩৯;একই এলাকার কাজী শাখাওয়াতের ছেলে কাজী তানভীর ও মাজহারুলের মধ্যে অনলাইন জুয়া খেলার এজেন্ট হওয়ার খবরকে প্রচার করেছে এ নিয়ে তর্কের একপর্যায়ে দুজনেই বিবাদে জড়িয়ে পরে। একপর্যায়ে কাজী তানভীর পূর্ব পরিকল্পিত ভাবে তার সাথে থাকা ধারালো সুইজ গিয়ার দিয়ে মাজহারুলের পিঠে, মাথাং ও কাঁধে গুরুতর রক্তাক্ত জখম করে। সাথে সাথে উপস্থিত লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সোনারগাঁও থানা পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত) মাহবুব আলম জানান, এই ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। খুব শীঘ্রই তদন্ত পূর্বক দোষীদেরকে আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments