রবিবার, মে ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় স্বামীর যাবজ্জীবন, স্ত্রী খালাস

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় স্বামীর যাবজ্জীবন, স্ত্রী খালাস

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে হেরোইন পাচার মামলায় একজনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় দশ হাজার টাকা জরিমানা করা হয় আসামীকে।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মালবাগডাঙ্গার সাজ্জাদ আলীর ছেলে মো. বাদশা (৪০)।
অতিরিক্ত পিপি রবিউল ইসলাম জানান, ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর এক কেজি ৫০ গ্রাম হেরোইনসহ বাদশাকে আটক করে মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের কর্মকর্তারা। এ সময় বাদশার মা সাগরি বেগম ও স্ত্রী রোজিনা বেগমকেও আটক করা হয়। ওইদিনই রাতে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রায়হান আহমেদ খান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান ২০১৯ সালের ১৮ নভেম্বর সাগরী বেগমকে অব্যহতি দিয়ে বাদশা ও তার স্ত্রী রোজিনার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

মামলায় ৯ জনের সাক্ষ্য গ্রহন শেষে আদালত আজ বাদশাকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। তবে এ মামলার সাথে বাদশার স্ত্রী রোজিনার কোন প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস প্রদান করেন আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments