বুধবার, মে ২২, ২০২৪
Homeসারাবাংলাশ্রীমঙ্গলে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শ্রীমঙ্গলে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুবাহী ট্রাকের মারাত্মক চাপায় মোঃ আব্দুল কাদির সুন্দর মিয়া(৬৫) নামে এক মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার ১৪ মার্চ ২০২৩ ইং, দুপুর ২: ৩০ মিনিটের সময় ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে শ্রীমঙ্গলের উত্তর সুর শাহজীবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ আব্দুল কাদির সুন্দর মিয়া (ইঞ্জিনিয়ার) সাহেব, শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডের কাদির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসবের স্বত্বাধিকারী ও খোশবাস বায়তুল মামুর জামে মসজিদের সম্মানিত সভাপতি। এবং শ্রীমঙ্গলে সবার ভালোবাসা প্রিয় কারী হাফেজ শাহ মোঃ আমির উদ্দিনের পিতা। তিনি শ্রীমঙ্গলে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের খোশবাস এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, আশিদ্রোন খোশবাস এলাকা থেকে শ্রীমঙ্গল শহরে মোটরসাইকেল নিয়ে আসছিলেন মোঃ আব্দুল কাদির। পথে শাহজীবাজারের প্রবেশ মুখে এলে শ্রীমঙ্গল থেকে যাওয়া একটি বালুবাহী ট্রাক মোটরসাইকেলকে মারাত্মক চাপায় দেয়। এতে গুরুতর আহত হন তিনি।

পরে খবর পেয়ে শ্রীমঙ্গলের ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখান থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল সদর হাসপাতালে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেলে ৪ :১৫ মিনিটের সময় রাস্তায় তার মত্যু হয়।

মুঠোফোন এর মাধ্যমে নিহতের ছেলে শাহ মোঃ আমির উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন, আমার বাবার লাশ নিজ বাড়িতে নিয়ে আসা হয়েছে ও আমার ভাই প্রবাসে থাকে প্রবাস থেকে আসার পর বুধবার ১৫ মার্চ ২০২৩ ইং, বাদ আসরের নামাজের পর আমার বাবার জানাজা অনুষ্ঠিত হবে।

শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ রাকিব বিন ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে ও চালক পলাতক রয়েছেন। এ দুর্ঘটনায় নিহতের কেউ এখনও কোনো মামলা করেনি। মরদেহ সিলেট থেকে শ্রীমঙ্গল নিয়ে আসা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments