শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলা'আনসার-ভিডিপিকে স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ার অগ্রসৈনিক হতে হবে'

‘আনসার-ভিডিপিকে স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ার অগ্রসৈনিক হতে হবে’

জয়নাল আবেদীন : মঙ্গলবার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ, বিভিএম, পিভিএমএস মাহিগঞ্জ প্রশিক্ষণ কেন্দ্রে রংপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক পরিচালিত ২১ দিন মেয়াদী ভিডিপি সশস্ত্র মৌলিক প্রশিক্ষণ পরিদর্শন করেন এবং প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

তিনি প্রশিক্ষণার্থীদেরকে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা, অপরাধমুক্ত বাংলাদেশ গঠন এবং সরকারের ভিশন-২০৪১ ও ডেল্টা পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ার যোগ্য, দক্ষ, নিবেদিত, ভিশনারী, নেতৃস্থানীয় ও রেজিমেন্টেড অগ্রসৈনিক হয়ে গড়ে উঠার উদাত্ত আহবান জানান। তিনি এসডিজি অর্জন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখা, উন্নয়নকামী সরকারকে স্থিতিশীল রাখা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন ও অন্যান্য জাতীয় গুরত্বপূর্ণ কাজে গঠনমূলক, জোড়ালো ও সজাগ দায়িত্ব পালনের মাধ্যমে উন্নয়ের ধারা অব্যাহত রাখার জন্যও তাদেরকে অনুপ্রাণিত করেন।

এসময় রংপুর সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির, আনসার ও ভিডিপি, রংপুরের সার্কেল আ্যাডজুটান্ট রাসেল আহমেদ, গঙ্গাচড়ার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রেজকেকুজ্জামান, রংপুর সদরের উপজেলা প্রশিক্ষক মনিরুজ্জামান, ব্যাটালিয়ন আনসারের প্রশিক্ষকবৃন্দ ও জেলার আটটি উপজেলার ৫০ জন প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments