বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাহিদা ও সরবরাহ পরিস্থিতি অনুকুলে থাকলে রংপুরে ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধির আশংকা নেই

চাহিদা ও সরবরাহ পরিস্থিতি অনুকুলে থাকলে রংপুরে ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধির আশংকা নেই

জয়নাল আবেদীন: আসন্ন পবিত্র মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের বাজার মূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষ্যে রংপুরের জেলা প্রশাসকের সাথে রংপুর চেম্বার নেতৃবৃন্দ ও ভোগ্যপণ্য সংশ্লিষ্ট রংপুরের ব্যবসায়ীগণের সাথে বিনিময় সভা অনুষ্ঠিত হয়।রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ- পরিচালক মোঃ আজাহারুল ইসলাম।

এসময় ব্যবসায়ি বক্তারা বলেন পণ্যের চাহিদা এবং সরবরাহ পরিস্থিতি অনুকুলে থাকলে আসন্ন রমজানে রংপুরে নিত্যপ্রয়োজনীয় ভোগ্য পণ্যের মূল্য বৃদ্ধি পাওয়ার কোন আশংকা নেই। এছাড়া ব্যবসায়ী নেতৃবৃন্দ আসন্ন পবিত্র মাহে রমজানে ট্রাফিক পুলিশের অযথা হয়রানি ও চাঁদাবাজি বন্ধ, পণ্য লোড- আনলোডের জন্য স্থান নির্ধারণ, যানজট নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ, প্রশাসনের বিভিন্ন দপ্তরের অহেতুক মোবাইল কোর্ট পরিচালনা বন্ধসহ ফুটপাত দখলমুক্ত, পরিবহণ শ্রমিক চাঁদাবাজি বন্ধ, মৌসুমী ব্যবসায়ীদের উৎপাতসহ সব ধরনের বাধা অপসারণের জন্য জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও ও রংপুর চেম্বারের পরিচালক মোঃ আকবর আলী, বিশিষ্ট ভোজ্য তেল ব্যবসায়ী মোঃ আজিজুল ইসলাম মুকুল, বিশিষ্ট ডাল ব্যবসায়ী আলহাজ্ব সাদেক হোসেন মুন্না, ময়দা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট চিনি ব্যবসায়ী আলহাজ্ব ময়েন উদ্দিন, মাহিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজার রহমান, নবাবগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী গোবিন্দ সাহা, রংপুর চেম্বারের পরিচালক মোঃ রিয়াজ শহিদ শোভন, রংপুর শহর মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আব্দুল কাদের, রংপুর শহর ফল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মুহাঃ মাহবুবার রহমান শিপন। মত বিনিময় সভায় রংপুর চেম্বারের পরিচালকবৃন্দ, রংপুর শহরের সর্বস্তরের নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের সরবরাহকারী, পাইকারী ও খুচরা ব্যবসায়ীগণসহ বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments