শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ, মূলহোতা গ্রেফতার

সিংগাইরে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ, মূলহোতা গ্রেফতার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সিংগাইর থানায় ৪ জনকে আসামী করে থানায় মামলা করেন।

মঙ্গলবার (২১ মার্চ) পুলিশ ওইদিন রাতে মুলহোতা রুহুলকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রুহুল পাশর্^বর্তী মানিকনগর গ্রামের টুকু বেপারীর পুত্র। ভিকটিমের পৈত্রিক বাড়ি রংপুর হলেও প্রায় দু’বছর যাবত মাধবপুর গ্রামে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকেন।

মামলার এজাহার সূত্রে প্রকাশ, উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামের হালিম বেপারীর মাঠে ১৬ মার্চ রাত সাড়ে ১০ টার দিকে ওয়াজ শুনে বাড়ি ফিরছিলেন ভিকটিম। এ সময় রাস্তা উৎপেতে থাকা রুহুল তার বন্ধু সবুজ, রোমান ও মহসিনের সহায়তায় জনৈক হানজেলা ওরফে বাঁকা মুন্সির বাঁশঝাড়ে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। ভিকটিমের ডাক-চিৎকারে তার খালা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। এ সময় ধর্ষক ও তার সহযোগীরা পালিয়ে যায়। এদিকে, ঘটনাটি স্থানীয়ভাবে কয়েক দফায় মিমাংসার চেষ্টা করে স্থানীয় মাতব্বররা। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে বিয়ের দাবী জানালেও ধর্ষক রুহুলের পরিবার তা প্রত্যাখ্যান করে। অবশেষে সোমবার (২০ মার্চ) রাতে সিংগাইর থানায় মামলা করা হলে পুলিশ মুলহোতা রুহুলকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে আদালতে পাঠানো হয়। পরে আদালত আসামীকে জেলহাজতে প্রেরণ করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিংগাইর থানার শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের এসআই আবদুস ছালাম বলেন, মুল আসামীকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments