শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় চুরি হওয়া টাক্টরসহ ৫ চোর আটক

চান্দিনায় চুরি হওয়া টাক্টরসহ ৫ চোর আটক

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় চুরি হওয়া ২ ট্রাক্টরসহ ৫ চোরকে আটক করেছেন চান্দিনা থানা পুলিশ। গত (২৩ ফেব্রুয়ারি) উপজেলার কালী বাড়ির সামনে মেসার্স এ রহমান এন্টারপ্রাইজ এর মালিক ও তাহার প্রতিবেশী মোঃ তৌহিদুল ইসলামের একটি ট্রাক্টারসহ দু টি টাক্টর দোকানের সামনে প্রতিদিনের ন্যায় রেখে আনুমানিক রাত ৮ টায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। পরের দিন (২৪ ফেব্রুয়ারি) সকাল আনুমানিক ৭ টা ৩০ মিনিট এর সময় দোকানের মালিক এসে দেখেন যে দোকানের সামনে রাখা ট্রাক্টর দুটি নাই। আশেপাশে অনেক খোঁজাখুঁজির পর না পাওয়া চান্দিনা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নুরুল বাশার জানান,পরবর্তীতে বিশ্বস্ত সোর্সের মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২০ মার্চ সোমবার রাতভর অভিযান পরিচালনা করে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ ও নোয়াখালী জেলার চাটখিল এলাকা থেকে দুটি টাক্টরসহ পাঁচজনকে আটক করা হয়।জানা যায় আসামীরা আন্তঃজেলাসহ বাহির জেলার সক্রিয় চোর দলের সদস্য।

আটককৃতরা হলেন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বেতুয়া গ্রামের (আশকর আলী বেপারি বাড়ির)মফিজুল ইসলামের ছেলে মোঃ মামুন প্রকাশ লিটন (২৮),নোয়াখালী জেলার চাটখিল থানার বাংশা গ্রামের (কমর উদ্দিন বেপারী বাড়ির)মৃত হেদায়েত উল্লাহর ছেলে মোঃ রাসেল (৩২), নোয়াখালী জেলার চাটখিল থানার বাবুপুর গ্রামের (মহতের বাড়ি) মোঃ আব্দুল মালেকের ছেলে মোঃ ইয়াছিন (৩৫),নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াপাড়া গ্রামের (বেপারী বাড়ি)সফিকুল ইসলামের ছেলে মোঃ ইমরান হোসেন (৩১)নোয়াখালী জেলার চাটখিল থানার মোহাম্মদপুর গ্রামের (সফর আলী ওরফে টিপরা বাড়ি) মৃত ইব্রাহিম খলিলের ছেলে মোঃ মনির হোসেন (৩২) কে আদালতে প্রেরণ এবং তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments