রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ শিক্ষার্থী খুন

বাউফলে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ শিক্ষার্থী খুন

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর বাউফল উপজেলার ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির কয়েকজন শিক্ষার্থীর ছুরিকাঘাতে দশম শ্রেণির দুই ছাত্র খুন হয়েছে। হামলায় আরেক ছাত্রও আহত হয়। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ইন্দ্রকূল গ্রামের মিরাজ মোস্তফার ছেলে নাফিস (১৫) ও মোশারেফ মাস্টারের ছেলে সিয়াম (১৫)।

সিনিয়র ও জুনিয়র দ্বন্দ্বে এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে নবম শ্রেণির হামলাকারী ছাত্রদের বিরুদ্ধে কিশোর অপরাধের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন নিহতদের স্বজন ও শিক্ষকরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ওই ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৪টার দিকে স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর নবম শ্রেণির শিক্ষার্থীরা এ হামলা করে।

হামলায় আহত হয় দশম শ্রেণির শিক্ষার্থী নাফিস (১৬), মারুফ (১৫), সিয়াম (১৫)। পরে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে নাফিস ও মারুফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে তারা মারা যায়। পরে হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক নাফিস ও মারুফকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, ‘ঘটনাটি শুনেছি এবং নাফিস ও মারুফ নামে দুই শিক্ষার্থী বরিশালে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ‘খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আমিসহ একাধিক পুলিশ সদস্য সূর্যমণিতে অবস্থান করছি। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments