শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবেড়া-সাঁথিয়ায় প্রফেসর ড. আলতাফ সরকারের ইফতার সামগ্রী বিতরণ

বেড়া-সাঁথিয়ায় প্রফেসর ড. আলতাফ সরকারের ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: ১ম রমজানে রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা প্রফেসর ড. আলতাফ সরকারের সৌজন্যে বেড়া ও সাঁথিয়ার শতাধিক স্বল্প আয়ের পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। খেজুর, ছোলা, মুড়ি, চিনি, মশুর ডাউল ও খাবার স্যালাইনসহ প্যাকেট করে দরিদ্রদের মাঝে বিতরণ করে দেয়া হয়।

রোজাদারকে ইফতার করানোর ফজিলত সম্পর্কে তিরমিজি শরিফে বর্ণিত একটি হাদিস- রাসুলুল্লাহ (সা.) বলেছেন, যে ব্যক্তি কোন রোজাদারকে ইফতার করালো তিনি উক্ত রোজাদারের সমপরিমাণ সওয়াব পাবেন, কিন্তু উক্ত রোজাদারের সওয়াব থেকে একটুও কমানো হবেন না। “

উল্লেখ্য, প্রফেসর ড. আলতাফ সরকার বছরের পর বছর ধরে তার কিছু বিশ্বস্ত ব্যক্তিবর্গের মাধ্যমে গোপনে রোজাদারদের বাড়িতে এই ইফতার সামগ্রী পৌঁছে দিয়ে আসছেন। এছাড়াও তিনি এলাকার এতিমখানাসহ বিভিন্ন দাতব্য প্রতিষ্ঠানে অর্থ দিয়ে সাহায্য-সহযোগিতা করে থাকেন।

প্রফেসর ড. আলতাফ সরকার বলেন, আল্লাহ আমাকে যে অর্থ দিয়েছেন, সব তো আমার একার ভোগের জন্য নয়। আমার এই অর্থে এলাকার গরীব-দরীদ্রদের হক আছে। আমি আমার দায়িত্ব পালন করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments