শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষারমজান মাস উপলক্ষে কর্মঘন্টা কমিয়েছে ইবি

রমজান মাস উপলক্ষে কর্মঘন্টা কমিয়েছে ইবি

মুখলেসুর রাহমান সুইট,ইবি: পবিত্র মাহে রমজান উপলক্ষে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অফিস সময়সূচি পরিবর্তন করেছে কর্তৃপক্ষ। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী সকাল নয়টা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত অফিস খোলা থাকবে। আগে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল চারটা পর্যন্ত চলতো বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম। শুক্রবার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

রেজিস্ট্রার দপ্তর সূত্র জানায়, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ইস্টার সানডে ও ঈদুল ফিতরসহ ১৭ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ থাকবে। আর পবিত্র মাহে রমজান উপলক্ষে অফিসের সময়সূচি সকাল ৯টা হতে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত করা হয়েছে। তবে দুপুর সোয়া ১টা হতে দেড়টা পর্যন্ত যোহরের নামাজের জন্য বিরতি দেওয়া হয়েছে। অফিস বন্ধকালীন বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, আইসিটি সেল, নিরাপত্তা ও এস্টেট) চালু থাকবে।

এর আগে পবিত্র মাহে রমজান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ইস্টার সানডে, বাংলা নববর্ষ, ঈদ-উল-ফিতর ও মে দিবস উপলক্ষ্যে ২৩ মার্চ হতে ১ মে পর্যন্ত ক্লাস বন্ধ ঘোষণা করে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ছুটিকালীন বিভাগ চাইলে পরীক্ষা নিতে পারবে বলে জানানো হয়। তবে সেক্ষেত্রে সংশ্লিষ্ট বিভাগকে পরিবহন অফিসে রিকুইজিশন দিয়ে গাড়ীর ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয় কর্তৃপক্ষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments