রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে প্রকাশ্য দিবালোকে আড়াই লাখ টাকা ছিনতাই !

রাজশাহীতে প্রকাশ্য দিবালোকে আড়াই লাখ টাকা ছিনতাই !

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর সাহেব বাজারে প্রকাশ্য দিবালোকে মোঃ বাহাদুর রহমান (৩৬) নামের এক ব্যক্তির নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়েছে দুই ছিনতাইকারী। ভূক্তভোগীর মোঃ বাহাদুর রহমান, চারঘাট থানার নন্দগাছী ধর্মহাটা গ্রামের শুকলা আলীর ছেলে। তিনি রাজশাহী বিভাগীয় বিশেষ জর্জ আদালতে চাকরি করেন।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় নগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজারে এ ঘটনা ঘটে। তিনি জানান, ব্যক্তিগত প্রয়োজনে আইএফসি ব্যাংক থেকে আড়াই লাখ টাকা লোন তোলেন তিনি। এরপর মোটরসাইকেলের হুকের সাথে ব্যাগের ভেতর টাকা রেখে অফিসের উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে সাথেববাজার ফুটপাত স্যান্ডেল পট্টিতে যানজট সৃষ্টি হয়। এ সময় দুই জন ছিনতাকারী এসে একজন মোটর সাইকেলের সামনে দাঁড়ায়, অপরজন মোটরসাইকেলের হুক থেকে জোরপূর্বক টাকা রাখা ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় তিনি তাদের পিছু নিয়ে ধাওয়া করে ধরতে ব্যর্থ হন। পরে বোয়ালিয়া মডেল থানায় গিয়ে ওসিকে বিষয়টি অবগত করেন। সাথে সাথে ঘটনাস্থলে যান ওসি সহ পুরো থানার ডিউটিরত অফিসার ও পুলিশ ফোর্স। তৎক্ষনিক ঘটনাস্থলে আসেন বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোঃ আরেফিন জুয়েল। এছাড়াও ঘটনাস্থলে উপস্থিত হন মহানগর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা ও পুলিশ ফোর্স। বর্তমানে ছিনতাকারীদের আটকে পুরো নগরীজুড়ে ব্যপক অভিযান চালাচ্ছে পুলিশ।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানান, ছিনতাইকারীদের আটকে নগরীজুড়ে অভিযান চলছে। ইতিমধ্যে ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এ ব্যপারে ভুক্তভোগী বাদী হয়ে থানায় একটি মামলার দায়ের করেছেন। খুব শিঘ্রই তাদের আটক করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments