বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Homeসারাবাংলাপাটগ্রামে ভারতীয় সীমান্তে বিএসএফ'র গুলিতে বাংলাদেশি নিহত, আহত ১

পাটগ্রামে ভারতীয় সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত, আহত ১

মোঃ শাহীন আলম: লালমনিরহাটের পাটগ্রামে ভারতীয় সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি রবিউল ইসলাম (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছ। অপর এক ব্যক্তি শহিদুল ইসলাম আহত হয়েছে। নিহত রবিউল ইসলাম পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের কলাবাগান এলাকার চেনু মিয়ার ছেলে।

রোববার ভোর রাতে ওই উপজেলার জগৎবেড় ইউনিয়নের শমসেরনগর বেলবাড়ি সীমান্তে ৮৬৪ নং সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে।

সীমান্তবর্তী লোকজন জানান, ওই সীমান্ত দিয়ে রবিউল ইসলাম ও শহিদুল ইসলামসহ ৫/৭ জন বাংলাদেশি ভারতীয় গরু পারাপার করতে যায়। এ সময় ভারতের কোচবিহার জেলার মেখলিগঞ্জ থানার ১৬৯ বিএসএফ ব্যাটলিয়নের চুঙ্গারখাতা ক্যাম্পের একটি টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। ওই গুলিতে রবিউল ইসলামের ঘটনাস্থলে মৃত্যু হয় এবং শহিদুল ইসলাম গুরুত্বর আহত হয়। এ সময় তাদের অন্য সঙ্গীরা ওই দুই জনকে উদ্ধার করে নিয়ে আসেন। পরে রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। শহিদুল ইসলাম রংপুরে গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments