সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলাশ্রদ্ধা ও ভালবাসায় প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীকে স্মরণ

শ্রদ্ধা ও ভালবাসায় প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীকে স্মরণ

স্বপন কুমার কুন্ডু: প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের ৩য় মৃত্যুবাষিকী শ্রদ্ধা ও ভালবাসায় পালিত হয়েছে। ২রা এপ্রিল ( রবিবার) বাদজোহর প্রয়াত মন্ত্রীর গ্রামের বাড়ি লক্ষীকুন্ডায় কবর জ্বিয়ারত ও দোয়া মাহফিল এবং বাদআছর শহরের আলীবর্দি সড়কের বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে অংশগ্রহনের জন্য জনতার ঢল নামে। বৃষ্টিকে উপেক্ষা করে দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষ প্রয়াত মন্ত্রীকে শ্রদ্ধা ভরে স্মরণ এবং আত্মার মাগফেরাত কামনার জন্য সমাবেত হয়। প্রয়াত মন্ত্রীপুত্র ও আওয়ামী লীগের উপ-কমিটির নেতা সাকিবুর রহমান শরীফ কনক প্রয়াত পিতাকে বেহেশত নসীব করার জন্য উপস্থিত সকলের দোয়া কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গির আলম,উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মো: তন্ময়সহ বীর মুক্তিযোদ্ধা,আওয়ামী লীগ অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষক এবং সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক মানুষ মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments