রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় মাদ্রাসা ও এতিম খানায় খাদ্য সামগ্রী বিতরন যুবলীগ নেতার

শার্শায় মাদ্রাসা ও এতিম খানায় খাদ্য সামগ্রী বিতরন যুবলীগ নেতার

শহিদুল ইসলাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় পবিত্র রমজান উপলক্ষে শার্শার বিভিন্ন মাদ্রাসা ও এতিম খানায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২ এপ্রিল) বিকালে উপজেলা যুবলীগের আয়োজনে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসান।

নাজমুল হাসান বলেন,সরকারি ও বেসরকারি মাদ্রাসাগুলো অনেক দরিদ্র পরিবারের সন্তান ও অসহায় এতিম শিশুদের বিত্তবানদের সহযোগিতায় নিরক্ষরতা দূরীকরণে উল্লেখযোগ্য অবদান রাখছে। অতএব সৎ ও আদর্শ জাতি গঠনে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অস্বীকার করার সুযোগ নেই।মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধামুক্ত বাংলাদেশে কেও না খেয়ে থাকবেনা এটা শেখ হাসিনার অঙ্গিকার।সেই অঙ্গিকার বাস্তবায়নের লক্ষে আজকের এই খাদ্য সামগ্রী বিতরন বলে তিনি জানান।

খাদ্য সামগ্রী বিতরনকালে এ সময় শার্শা ইউপির চেয়ারম্যান কবির উদ্দীন আহম্মেদ তোতা,উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,বাগআঁচড়া ইউপির প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম,উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল,যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক,নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগে যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া,শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ,, যুবলীগ নেতা কাজী মালিকুজ্জামান সুজন, শামিনুর রহমান, আওয়ামী লীগ নেতা আয়নাল হক,ইউপি সদস্য আজিজুর রহমান, কমিরুজ্জামান কবির সহ শার্শা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments