শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ৭ যাত্রী

টাঙ্গাইলে যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ৭ যাত্রী

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে সাত যাত্রী আজত হয়েছেন। সোমবার (৪ এপ্রিল) রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (৪ এপ্রিল) মধুপুর থানার ইনচার্জ (ওসি) মাজহারুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী পাঁচজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন। আহতরা হলেন, জামালপুর সদর উপজেলার মেষ্টা গ্রামের মোসির উদ্দিনের ছেলে তারা মিয়া (৪০) ও সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী কাকলি বেগম (৩৫)। পুলিশ ও যাত্রীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে জামালপুরের মাদারগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে গাজীপুরের চন্দ্র থেকে সাত থেকে আট জনের একটি ডাকাত দল যাত্রীবেশে গাড়িতে ওঠে। এ সময় বাসটি মধুপুর উপজেলার দেওলাবাড়ি পার হলে ডাকাত দল অস্ত্রের মুখে বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। পরে তারা যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুটে নেয়। এ সময় প্রতিবাদ করলে ডাকাত দল সাত যাত্রীকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে আহত করে। এক পর্যায়ে তারা মধুপুরের রক্তিপাড়ার উত্তর পাশে নরকোণা এলাকায় নেমে পালিয়ে যায়।

ওসি মাজহারুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments