শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার

নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৩টি চাপাতি ও দুটি পাইপ জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ছিদ্দিক উল্যাহ মাষ্টার বাড়ির মো.জসিম উদ্দিনের ছেলে মো. বেলাল হোসেন রতন (২৩) একই বাড়ির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো.কাজী নুরুল হুদা (২৬) ও সেনবাগ উপজেলার দক্ষিণ গরুকাটা গ্রামের হাজী হারিজ মিয়ার বাড়ির মো.মফিজুর রহমানের ছেলে মো.আলম ওরফে আমির (২৮)।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে,গতকাল সোমবার গভীর রাতে উপজেলার ১০ নং অশ্বদিয়া ইউনিয়নের নিরঞ্জনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। তিনি বলেন, গতকাল সোমবার রাতে কয়েকজন ডাকাত বিভিন্ন জায়গা থেকে এসে ডাকাতির উদ্দেশ্যে সদর উপজেলার ১০ নং অশ্বদিয়া ইউনিয়নের নিরঞ্জনপুর এলাকায় সংঘবদ্ধ হয় বলে জানতে পারে পুলিশ। তাৎক্ষণিক সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জন ডাকাত দৌঁড়ে পালানোর চেস্টা করলে পুলিশ ৩ ডাকাতকে গ্রেফতার করে।

এসপি আরো জানায়, এ ঘটনায় মামলা নেওয় হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments