শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে রিসোর্টে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

গাজীপুরে রিসোর্টে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

সুমন গাজী: গাজীপুরের কাপাসিয়া ও শ্রীপুরের আংশিক এলাকায় রাজাবাড়ী ইউনিয়নের পাবুর সড়কের (সূর্যনারায়নপুর) এলাকায় কোকোমো সানসেট রিসোর্টে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিলসহ মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার(০৪ এপ্রিল)বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত রাজাবাড়ী পাবুর ও সূর্য্যনারায়নপুর এলাকার তিন শতাধিক নারী-পুরুষ ওই রিসোর্টের সামনে এক ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন ফরাজি মানবন্ধনে বক্তৃতায় বলেন, ঢাকার মেরুল বাড্ডা (প্রগতি টাওয়ার) এলাকার শহিদুল ইসলাম তার মালিকানাধীন কোকোমো সানসেট রিসোর্টে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছেন। এলাকাবাসী দীর্ঘদিন ধরে ওই রিসোর্ট বন্ধের দাবি জানিয়ে এলেও তিনি তা বন্ধ করেননি। চিনাশুখানিয়া গ্রামের মৃত তোফাজ উদ্দিন খানের ছেলে হেলাল উদ্দিন মুঠোফোনে রিসোর্ট মালিককে অসামাজিক কার্যকলাপ বন্ধের অনুরোধ করলে তার ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে হেলাল উদ্দিনকে মারধরের হুমকি দেয় এবং মিথ্যা সাজানো মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়। এ ঘটনায় হেলাল উদ্দিন শ্রীপুর থানায় লিখিত অভিযোগা দায়ের করেছে। তাছাড়াও রিসোর্ট মালিক শহিদুল ইসলাম আওয়ামীলীগকে নিয়ে অশ্লীল গালিগালাজসহ বিভিন্ন ধরনের কটুক্তি করে। যা হেলাল উদ্দিনের মুঠোফোনে রেকর্ড সংরক্ষিত রয়েছে।

মানববন্ধনে এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন, রিসোর্টের নামে এখানে অসামাজিক কার্যকলাপ হয়। অনেক তরুণ-তরুণীর আসা যাওয়া এখানে। মদের আড্ডা হয়। রিসোর্টটি গ্রামের ভিতর হওয়ায় স্কুল, কলেজ পড়োয়া শিক্ষার্থীদের পড়াশোনা ও ধর্মীয় কাজে ব্যাঘাত ঘটে।তারা আরও অভিযোগ করেন, ভয়ভীতি দেখিয়ে জোর করে জমি দখলের অভিযোগ করেছেন ভুক্তভোগী এলাকাবাসী। ইতোমধ্যেই সে রিসোটর্রে নামে অনেক জমি দখল করে গাছ কেটে ও মাটি ভরাট করেছে। এসব নিয়ে প্রতিবাদ করলেই হুমকি-ধমকি দেন।

মানববন্ধনে বক্তব্যদেন গাজীপুর জেলা যুবলীগের সদস্য শহীদুল্লাহ সরদার,
রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাসুল হক সরদার, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ শিকদার, যুগ্ন সম্পাদক বিল্লাল হোসেন, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য নূরুল ইসলাম শিমুল, যুবলীগ নেতা ইউসুফ আলী শেখ, কাওসার হোসেন দিপু,বেলায়েত হোসেন পলান, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন খান, ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ফকির, রাজাবাড়ী ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি শামসুন্নাহার।

কোকোমো সানসেট রিসোর্টের মালিক অভিযুক্ত শহিদুল ইসলাম বলেন, আমার রিসোর্টে কোনো ধরনের অসামাজিক কার্যকলাপ হয় না। এখনো পুরোপুরি রিসোর্টের কাজ শেষ হয়নি এবং রিসোর্টটি নির্মানাধীন। আমাকে সামাজিকভাবে হেয়পতিপন্ন করার জন্য ওই ব্যাক্তি কিছু মহিলা ও লোকদের টাকা দিয়ে আমার বিরেুদ্ধে এসব বিভ্রান্তি ছড়াচ্ছে। অভিযোগের কোনও ভিত্তি নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments