সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলারামগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, পুলিশের গুলি

রামগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, পুলিশের গুলি

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬/৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। সংঘর্ষে ১০টি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

শনিবার (৮ এপ্রিল) দুপুর ৩টায় রামগঞ্জ পৌর ৫ নম্বর ওয়ার্ড সাতারপাড়া চৌরাস্তায় এ হামলা ও সংঘর্ষ হয়।

দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ায় বিএনপি সমর্থিত আবদুর রহমান, কবির ভাট, আবদুর রহমান মিলন, শেখ কামরুল, নজরুল ইসলাম পিন্টুসহ ১০ বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন বলে বিএনপি সূত্রে জানা গেছে।

এছাড়া দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপের নিউজ ফুটেজ সংগ্রহের সময় আহত হয়েছেন ইকবাল হোসেন নামে এক সাংবাদিক।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বিএনপি নেতা ড. মামুন আহম্মেদ ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ইমাম হোসেন জানান, কেন্দ্রঘোষিত অংশ হিসেবে রামগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে সাতারপাড়া এলাকা থেকে বাইপাস সড়কে অবস্থান কর্মসূচি পালনের উদ্দেশ্য বের হয়।

কিন্তু আগে থেকে সাতারপাড়া চৌরাস্তায় অবস্থান করে পুলিশের সহযোগিতায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের উপর বৃষ্টির মতো ইটপাটকেল ও কাচের বোতল নিক্ষেপ করে। এসময় বাধ্য হয়ে বিএনপি নেতাকর্মীরাও পাল্টা প্রতিরোধ গড়লে পুলিশ বিএনপি নেতাকর্মীদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে।

উপজেলা যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান ভূইয়া সুমন জানান, আমাদের পূর্বনির্ধারিত শান্তি সমাবেশকে কেন্দ্র করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। যা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কোনো অবস্থাতেই মেনে নিবে না।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৬/৭ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments