শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে বিএনপি অবস্থান কর্মসূচি পালন

তাহিরপুরে বিএনপি অবস্থান কর্মসূচি পালন

আহম্মদ কবির: বিদ্যুৎ চাল-ডাল তেলসহ নিত্যপণ্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদ ও বিএনপির ১০দফা দাবী আদায়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি।

দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শনিবার (৮,এপ্রিল)দুপুরে,উপজেলা বিএনপির ও অঙ্গসংগঠনের আয়োজনে, তাহিরপুর সদর বাজারে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১আসনের সাবেক সংসদ সদস্য জেলা বিএনপির সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা নজির হসেন।

বিএনপির নেতা ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জীর সভাপতিত্বে ও জেলা বিএনপির সহঃ দপ্তর সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল এর সঞ্চালনায়,অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহঃ সাধারণ সম্পাদক ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী,বিএনপি নেতা ও শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মুরাদ,উপজেলা বিএনপির সহঃ সাধারণ সম্পাদক সবুজ আলম,তাহিরপুর উপজেলা বিএনপির সহঃ সেচ্ছাসেবক সম্পাদক আমির শাহ,উপজেলা বিএনপির সহঃ দপ্তর সম্পাদক সাইদুল কিবরিয়া,উপজেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবরুল হাসান বাবলু,উপজেলা শ্রমিকদল সাধারণ সম্পাদক এমদাদুল হুদা,বাদাঘাট ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক চান মিয়া,শ্রীপুর উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি মোশাহিদ আলম,সিনিয়র সহ-সভাপতি লায়েছ মিয়া,বালিজুরি ইউনিয়ন বিএনপির সভাপতি সাখাওয়াত হোসেন,সাধারণ সম্পাদক জমিলখ মিয়া,বড়দল দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুল আলম,শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ,তাহিরপুর উপজেলা যুবকদের যুগ্ন আহবায়ক উপজেলা সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তোজাম্মিল হক নাসরুম,যুগ্ন আহবায়ক আবুল হুদা,যুগ্ন আহবায়ক আলী আহমদ,যুবদল নেতা নাসির মিয়া,সাইফুল ইসলাম,জাহাঙ্গীর আলম,চান মিয়া প্রমুখ।

অবস্থান কর্মসূচিতে সাবেক বিএনপির সংসদ ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন বলেন

আওয়ামী লীগ দল হিসেবে আজ দেউলিয়া হয়ে গেছে। আওয়ামী লীগ তার রাজনৈতিক ঐতিহ্য হারিয়ে ফেলেছে, তারা আজ জনবিচ্ছিন্ন হয়ে গেছে, জনবিচ্ছিন্ন হয়ে পুলিশ এবং আমলাদের উপর ভর করে টিকে আছে।জণগন আজ জেগে উঠেছে। জনগণ এই কর্তিত্ববাদী সরকারের কাছ থেকে মুক্তি চায়।দুই বার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে এই সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে। দেশের সকল রাষ্টীয় প্রতিষ্টানগুলো ধ্বংস করে লুটের রাজত্ব তৈরি করেছে।সারা দেশের মানুষ আজ এই অবৈধ সরকারের বিরুদ্ধে ফুঁসে উটেছে।এই সরকারকে আন্দোলনের মাধ্যমে পদত্যাগ করাতে হবে আমরা এই সরকারকে বলতে চাই অনতিবিলম্বে পদত্যাগ করে তত্বাবদায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন নতুবা দেশ ছেড়ে পালাবার রাস্তা পাবেন না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments