সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু টোল প্লাজায় মোটরসাইকেলের দীর্ঘ লাইন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু টোল প্লাজায় মোটরসাইকেলের দীর্ঘ লাইন

বাংলাদেশ প্রতিবেদক: ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছেন ঘরমুখো মানুষজন। উত্তরবঙ্গগামী অনেকে ঝুঁকি নিয়ে বঙ্গবন্ধু সেতু দিয়ে বাড়ি যাচ্ছেন মোটরসাইকেলযোগে। বুধবার (১৯ এপ্রিল) ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব এলাকায় আলাদা টোল বুথে শত শত মোটরসাইকেল দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, শত শত মোটরসাইকেল বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজার পাশেই স্থাপিত আলাদা বুথে অপেক্ষা করছে। এ সময় সেতু কর্তৃপক্ষের লোকজন অপেক্ষারত মোটরসাইকেল-আরোহিদের নির্ধারিত টোলের টাকা হাতে রাখার জন্য মাইকিং করছে।

এদিকে, মহাসড়কে যাত্রীবাহী বাসের চেয়ে ব্যক্তিগত গাড়ি বেশি দেখা গেছে। এর মধ্যে মোটরসাইকেলের সংখ্যাই বেশি।

ঢাকা কর্মস্থল থেকে বাড়ি যাচ্ছেন মাহবুব আলম। তিনি বলেন, সেহেরি খেয়ে ভোরে ঢাকা থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাওয়ার রওনা হয়েছি। মহাসড়ক ফাঁকা ছিল। দ্রুতই বঙ্গবন্ধু সেতু পর্যন্ত চলে এসেছি।

পরিবার নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছেন সাদেক হোসেন। তিনি বলেন, ঈদের ছুটিতে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছি।

অন্য মোটরসাইকেল-আরোহিরা জানান, যানজটের শঙ্কায় রাজধানী থেকে ঘরমুখো মানুষ মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছেন। প্রতিটি মোটরসাইকেলে দুই থেকে তিনজন করে যাত্রী রয়েছেন। অনেকে ঝুঁকি নিয়ে আবার শিশু সন্তান নিয়েও মোটরসাইকেল করে বাড়ি ফিরছেন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতুর নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল জানান, ভোর রাত থেকেই বঙ্গবন্ধু সেতুতে মোটরসাইকেল পারাপারে দীর্ঘ লাইন। মোটরসাইকেল পারাপারের জন্য আলাদা বুথ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments