সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত

সাতক্ষীরায় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত

মাহমুদুল হাসান: সুরক্ষিত শ্রবণ, সুরক্ষিত জীবন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আওতায় আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় সাতক্ষীরাতেও বর্ণাঢ্য র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা’র যৌথ আয়োজনে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ব্যানার ও প্ল্যাকার্ডসহকারে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এডিএম বিষ্ণুপদ পাল’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক সরদার শরীফুল ইসলামসহ অনেকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments