বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, থানায় অভিযোগ

সিংগাইরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, থানায় অভিযোগ

মিজানুররহমান বাদল: বিয়ের প্রলোভনে ৩ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, গত ২৪ এপ্রিল ভিকটিম বাদী হয়ে মানিকগঞ্জের সিংগাইর থানায় ঘটনার মূল হোতা আরিফ হোসেনসহ তার মা-বাবাকে আসামী করে অভিযোগ দায়ের করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা নেয়া হয়নি।

গত ১৯ এপ্রিল ভিকটিমকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে সিংগাইর সদর ইউনিয়নের গোবিন্দল সরকারপাড়া গ্রামের আব্দুল করিমের পুত্র আরিফ হোসেন(৩০)সন্ধ্যার পর তার নিজ বাড়ীতে নিয়ে যায়। ওই রাতে একাধিকবার তাকে ধর্ষণ করে। ভোর রাতে বিষয়টি টের পেয়ে আরিফের বাবা আব্দুল করিম ও মা আফরোজা তাকে মারধর করে তাড়িয়ে দেয়। সকালে ভিকটিম ঘটনাটি স্থনীয় ইউপি চেয়ারম্যান জাহিনুর রহমান সৌরভকে অবগত করলে তিনি আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন। ভিকটিম বলেন, থানায় লিখিত অভিযোগ দেয়ার ৩/৪দিন পেরিয়ে গেলেও পুলিশ মামলা না নিয়ে উল্টো গভীর রাতে তদন্তের নামে আমাকে হয়রানি করছেন। থানা পুলিশ আইনগত কোনো ব্যবস্থা না নেয়ায় অভিযোগকারী নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

যথাযথ আইনি সহায়তা না পেলে তিনি আত্মহননের পথ বেছে নেবেন বলেও ঘোষনা দেন। সিংগাইর সদর ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান সৌরভ বলেন, ভিকটিম আমার কাছে এসেছিল আমি তাকে আইনের আশ্রয় নেয়ার কথা বলেছি। অভিয্ধসঢ়;ক্তু আরিফ হোসেন ওই রাতে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি বলে জানান। অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মো. নুরুল আমীন ভিকটিমকে হয়রানির কথা অস্বীকার করে বলেন, আমি বাদীকে সাক্ষী প্রমাণ হাজির রাখতে বলেছি। এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, বিষয়টি খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments