সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে রক্তাক্ত

চাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে রক্তাক্ত

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাণীহাটি ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা কে পিটিয়েছে প্রতিপক্ষরা। তাকে গুরুতর রক্তাক্ত অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ২৫০ সয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফসার আলি মাস্টার (৭০) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের (১ নং ওয়ার্ড) ঘোড়াপাখিয়া গ্রামের বাসিন্দা।

ঘটনার বিষয়ে আহতের ছেলে মো.ওলিউল্লাহ ও বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলী জানান, বিগত দুই বছর আগে প্রতিবেশী মো. ইয়াহিয়া (এহু মড়ল) ৬৮ এর সাথে বাড়ির পাসে জমি নিয়ে বিরোধ হলে স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিষয়টি মিমাংসা হয় এবং সেখানে জমির সিমানা নির্ধারণ করে পিলার বসানো হয়।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১০.৩০ মিনিটে হটাৎ ইয়াহিয়া ও তার ছেলেরা সেই মিমাংসিত জমির পিলার তুলে ফেললে বীর মুক্তিযোদ্ধা তাদের বাধা দেয়, এ সময় ইয়াহিয়া হাতে থাকা লোহার শাবল দিয়ে এলোপাতাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে বীর মুক্তিযোদ্ধা আফসার আলী মাষ্টারকে।

স্থানীয় ও পরিবারের সদস্যরা সদর হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগে প্রার্থমিক চিকিৎসা শেষে ঐ হাসপাতালে চিকিৎশাধীন রয়েছেন মুক্তিযোদ্ধা আফসার আলী মাস্টার।

এ বিষয়ে সদর থানায় মুক্তিযোদ্ধার পরিবার অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান আহতের ছেলে ওলিউল্লাহ ।

এদিকে মুক্তিযোদ্ধার আহত হওয়ার সংবাদ শুনে হাসপাতালে ছুটে আসেন বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাক হোসেন,বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলীসহ অন্যান্য সহযোদ্ধারা এবং এ ঘটনার নিন্দা ও দোষীদের গ্রেফতার করে বিচার দাবি করেন।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন বীর মুক্তিযোদ্ধাকে আহত করার বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments