সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলারাসিকে ৩০টি ওয়ার্ডের ভোট হবে ইভিএমে

রাসিকে ৩০টি ওয়ার্ডের ভোট হবে ইভিএমে

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ৩০টি ওয়ার্ডেই ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে । এ নির্বাচনের জন্য প্রার্থীরা ২৩ মে পর্যন্ত তাদের মনোনয়নপত্র দাখিল করতে পারবেন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। গণবিজ্ঞপ্তিতে বলা হয়, রাসিক নির্বাচনে মেয়র, ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর এবং ১০টি সংরক্ষিত কাউন্সিলর পদের প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আগামী ২৩ মে পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবেন।

২৩ মে অথবা এর আগে যেকোনো দিন (সাপ্তাহিক ও সরকারি ছুটির দিনসহ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ করা হবে। নির্বাচনের জন্য মনোনয়নপত্র গ্রহণের শেষ তারিখ ২৩ মে। এরপর মনোনয়নপত্র বাছাই করা হবে ২৫ মে। মনোনয়নপত্র বাছাইয়ের পর বৈধ প্রার্থীরা ১ জুন পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন। ভোট গ্রহণ করা হবে ২১ জুন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে বলেও গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments