শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগজারিয়ায় দয়াল শামছু পাগলা দরবার শরীফ পরিদর্শন করলেন সংসদ সদস্য শামীম ওসমান

গজারিয়ায় দয়াল শামছু পাগলা দরবার শরীফ পরিদর্শন করলেন সংসদ সদস্য শামীম ওসমান

লিটন মাহমুদ: মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলা বালুয়াকান্দী ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে আধ্যাত্মিক সাধক,দয়াল শামছু পাগলা দরবার শরীফ পরিদর্শন করলেন না:গঞ্জের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

দরবার শরীফে আসেন এবং আসছে ৩ই মে ২০২৩ইং,২০শে বৈশাখ ১৪৩০বঙ্গাব্দ রোজ:বুধবার হযরত দয়াল শামছু পাগলার সহধর্মিনী,দয়াল মাতা রেজিয়া বেগম এর ১৫তম ওফাত দিবস উপলক্ষ্যে বাৎসরিক ওরশ মোবারক এর সার্বিক কার্যক্রম তদারকি করতে তিনি।এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জি:মাসুদুর রহমান মাসুম,মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ এর সাবেক সহ সভাপতি আজিজুল হক পার্থ,স্থানীয় আওয়ামী লীগ নেতা মো:জাহাঙ্গীর আলম শিকদার,দরবারের পক্ষ থেকে অতিথিকে স্বাগত জানান দয়াল শামছু পাগলার মেয়ে একতোলা ও ছেলে আলমগীর হোসেন।

দয়াল শামছু পাগলা দরবার শরীফের পক্ষ থেকে সুধীজন,মুরীদান ভাই-বোন, ভক্ত,আশেকানবৃন্দকে মহাসমারোহে উপস্থিত থাকার জন্য আহবান করা হয়েছে।অনুষ্ঠানে বাউল গান পরিবেশন করবেন বাংলাদেশের স্বনামধন্য বাউল শিল্পী মুক্তা সরকার ও শরিয়ত সরকার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments