শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় ইজিবাইক ও অটোভ্যান চালকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন

কুয়াকাটায় ইজিবাইক ও অটোভ্যান চালকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন

মিজানুর রহমান বুলেট: কুয়াকাটায় বহিরাগত চালকদের দ্বারা পর্যটক হয়রানি বন্ধের দাবিতে ইজিবাইক ও অটোভ্যান চালকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় কুয়াকাটা পৌর ভবনের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। কুয়াকাটা পৌরসভা এবং লতাচাপলী ইউনিয়নের দুই শতাধিক ইজিবাইক ও অটোভ্যান চালকরা অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সভায় কুয়াকাটা ইজিবাইক মালিক সমবায় সমিতির সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টু্রিস্ট পুলিশ কুয়াকাটা জোনের ইনচার্জ হাসনাইন পারভেজ, কাউন্সিলর ফজলুল হক খান, তৈয়বুর রহমান খান, মনির শরীফ, আবুল হোসেন ফরাজী, শহীদ দেওয়ান, মজিবুর রহমান প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে পৌর ভবনের সামনে মহাসড়কে বহিরাগত গাড়ি প্রবেশ, পর্যটক হয়রানি বন্ধ ও শতভাগ সেবা নিশ্চিত করার লক্ষ্যে মানববন্ধনে অংশ নেয় চালকরা।

এ সময় বক্তারা দাবি করেন, প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইজিবাইক ও অটোভ্যান চালকরা এসে আগত পর্যটকদের নিকট থেকে অতিরিক্ত ভাড়ার টাকা আদায় ও হয়রানি করছে। এতে কুয়াকাটায় আগত পর্যটকরা কুয়াকাটার নেতিবাচক মনোভাব পোষণ করেন। তাই বহিরাগত গাড়ি প্রবেশ বন্ধ করার দাবি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments