শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে লক্ষাধিক টাকার জাল নোটসহ জাল নোট ব্যবসায়ীকে গ্রেফতার

শাহজাদপুরে লক্ষাধিক টাকার জাল নোটসহ জাল নোট ব্যবসায়ীকে গ্রেফতার

বিমল কুন্ডু: সিরাজগজ্ঞের শাহজাদপুরে এক লক্ষ তিন হাজার টাকার ২০৬ টি ৫শ’ টাকার জাল নোট সহ উজ্জ্বল হোসেন (৩৬) নামে এক জাল নোট ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব – ১২ এর সদস্যরা।

গ্রেফতারকৃত উজ্জল হোসেন শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর মহল্লার মৃত হায়দার আলির ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২ টায় র‌্যাব – ১২ সিরাজগঞ্জের অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর নির্দেশনায় র‌্যাবের একটি চৌকস দল শাহজাদপুর পৌরসভার মনিরামপুর মহল্লার জনৈক আব্দুর রহমানের বাসভবন সংলগ্ন গলিতে অভিযান চালিয়ে জাল টাকা সহ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। এ সময় গেফতারকৃতের কাছ থেকে জাল নোট ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল জব্দ করা হয়।

আজ ২ মে মঙ্গলবার দুপুরে র‌্যাব -১২ কর্তৃক প্রেরীত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সূত্রমতে, উজ্জল হোসেন দীর্ঘদিন ধরে আইন শৃংখলা রক্ষাকারী সংস্থার চোখকে ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে জাল টাকার ব্যবসা করে আসছিল। এদিকে, জাল টাকা সহ গ্রেফতারকৃত উজ্জল হোসেনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে তাকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments