শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত, উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

সিরাজগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত, উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জ উল্লাপাড়ায় একটি মালবাহী ট্রেনের দুই বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সাথে উত্তরবঙ্গ ও খুলনার রেল যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।

শুক্রবার (৫ মে) বেলা ২টার দিকে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

পশ্চিমাঞ্চল রেলওয়ের বিভাগীয় প্রকৌশলী-২ বীরবল মণ্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, দু’টি মালবাহী ট্রেন সান্টিং (লাইন পরিবর্তন) করার সময় লাইনচ্যুত হয়ে দু’টি বগি উল্টে গেছে। এতে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ঘটনাস্থলে রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা আসছেন। তারপর দ্রুত ট্রেনটি সরানোর ব্যবস্থা করা হবে।

উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো: ফেরদৌস হাসান বলেন, দুই ঘণ্টার মধ্যে কোনো ট্রেন না থাকায় এই মুহূর্তে সমস্যা হচ্ছে না। তবে দ্রুত সরিয়ে ফেলতে না পারলে ট্রেন যোগাযোগ বন্ধ থাকবে। ট্রেনটি উদ্ধারে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments