শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশীতলক্ষ্যা থেকে ২২ ঘণ্টা পর ২ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

শীতলক্ষ্যা থেকে ২২ ঘণ্টা পর ২ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর শিবপুরে নিখোঁজের ২২ ঘণ্টা পর শীতলক্ষ্যা থেকে দুই ছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার (৫ মে) সকাল ৯টা ২০ মিনিটে উপজেলার লাখপুর গ্রাম-সংলগ্ন নদী থেকে ইয়াছমিনকে (১৫) ও বেলা ১১টার দিকে ইমারের (১৬) লাশ উদ্ধার করা হয়। তারা উভয়ে নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়েছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি।

ইয়াছমিন পলাশ উপজেলার ভাগপাড়া গ্রামের আব্দুল রহিম মিয়ার মেয়ে আর ইমা একই গ্রামের ইকবাল হোসেনের মেয়ে। ইমা পলাশ কো-অপারেটিভ স্কুলের নবম শ্রেণীর ছাত্রী। আর ইয়াছমিন বাংগালপাড়া স্কুলের শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ইমা, ইয়াছমিন ও চাচাত বোন সাদিয়াকে নিয়ে লাখপুর খেয়া ঘাটের পাশে শীতলক্ষ্যায় গোসলে নামে। গোসল শেষে সাদিয়া ঘাটে উঠলেও ইয়াছমিন ও ইমা নদীর স্রোতে তলিয়ে যায়। সাদিয়া বাড়িতে গিয়ে পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়।

পলাশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এ সময় স্থানীয়রা ও নৌকা দিয়ে জালের মাধ্যমে তাদের খোঁজা শুরু হয়। পরে টঙ্গি থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজ চালায়। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়েও তাদের সন্ধান মেলেনি। পরদিন শুক্রবার সকালে আবারও তারা উদ্ধার অভিযান শুরু করে। প্রথমে নদী থেকে ইয়াছমিনের লাশ এবং এর দেড় ঘণ্টা পর ইমার লাশ উদ্ধার করা হয়।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি বলেন, স্কুলছাত্রী উভয়েরই লাশ উদ্ধার করা হয়েছে। আমরা এখনো ঘটনাস্থলে কাজ করছি। পরিবারের সদস্যরা ঘটনাস্থলেই আছে। লাশ তাদের কাছে হস্তান্তর করব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments