শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে প্রেসক্লাবে হামলা ও মিথ্যা অভিযোগ দায়ের, জড়িতদের গ্রেপ্তার দাবিতে সাংবাদিকদের আল্টিমেটাম

ভূঞাপুরে প্রেসক্লাবে হামলা ও মিথ্যা অভিযোগ দায়ের, জড়িতদের গ্রেপ্তার দাবিতে সাংবাদিকদের আল্টিমেটাম

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে সরকারি নির্দেশনা ছাড়া সিএনজি-অটোরিকশার ভাড়া বৃদ্ধির নিয়ে সংবাদ প্রকাশের ঘটনায় ক্ষেপে গিয়ে অপকর্ম ডাকতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করলেন উপজেলা সিএনজি-অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামী সাবেক যুগ্ম আহবায়ক আজহার ইসলাম আজহার।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে ভূঞাপুর প্রেসক্লাবের দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে পাল্টা এই মিথ্যা অভিযোগ দায়ের করেন তিনি। এই মিথ্যা মামলার প্রতিবাদে শুক্রবার (৫ এপ্রিল) বিকাল ৪ টায় ভূঞাপুর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন- অভিযুক্ত আজহারুল ও জাহিদের বিরুদ্ধে প্রেসক্লাব ও সাংবাদিক উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হলেও আসামিদের গ্রেপ্তার করতে পারেনি ভূঞাপুর থানা পুলিশ। তাই ৪৮ ঘণ্টার মধ্যে জড়িতদের গ্রেপ্তার করা না হলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। সেই সাথে তাদের শ্রমিক সংগঠন থেকে দ্রুততম সময়ের মধ্যে বহিষ্কারসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলামকে অভিযুক্ত দুই আওয়ামী লীগের নেতা গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে কৌশলে তিনি এড়িয়ে গিয়ে সন্ধ্যার পর সাংবাদিকদের থানায় যেতে বলেন। সভায় বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সভাপতি শাহ্ধসঢ়; আলম প্রামাণিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, আতোয়ার রহমান তালুকদার মিন্টু, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সৈয়দ সরোয়ার সাদী রাজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাহীন, অর্থ সম্পাদক মো. কামাল হোসেন, সাবেক অর্থ সম্পাদক অভিজিৎ ঘোষ, দপ্তর সম্পাদক ফরমান শেখ, কার্যকরী সদস্য আল- আমিন শোভন প্রমূখ।

এর আগে গত সোমবার (১ মে) সিএনজি ও অটোরিকশার ভাড়া বৃদ্ধির ঘোষণা দেন উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক আজহারুল ইসলাম আজাহার ও সাধারণ সম্পাদক খন্দকার জাহিদ হাসান। ভাড়া বাড়ায় এ নিয়ে স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থীসহ যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেন। এনিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে ওই দুই নেতা ৪ মে সকালে সাংবাদিকদের বিরুদ্ধে সমাবেশ করে। পে সমাশেষ শেষে দায়িত্ব পালনরত প্রেসক্লাবের সদস্য আরিফুজ্জামান তপুকে ধাওয়াসহ প্রেসক্লাবে হামলা চালায় এবং প্রেসক্লাব গুঁড়িয়ে ফেলার হুমকি দেন আজহার। এ ঘটনায় ওই দিন বিকালে ভূঞাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রাজ্জাক বাদী হয়ে ভূঞাপুর থানায় আজহার ও জাহিদের নাম উল্লেখ করে অজ্ঞাত ৯০-১০০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments