বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরের মিঠাপুকুরে চোরাই মাল উদ্ধারসহ গ্রেফতার ৫

রংপুরের মিঠাপুকুরে চোরাই মাল উদ্ধারসহ গ্রেফতার ৫

জয়নাল আবেদীন: রংপুরের মিঠাপুকুর থানা পুলিশের দুদিনের বিশেষ অভিযানে বিপুল সংখ্যক চোরাই মালামাল উদ্ধার সহ ৫ কুখ্যাত চোরকে গ্রেফতার করেছে।পুলিশ জানায় মিঠাপুকুর থানায় পুলিশের ব্যাপক নজরদারীর পরও গত ১সপ্তাহে বিভিন্ন সরকারি দপ্তর এবং শিক্ষা প্রতিষ্টানের মোটরসাইকেল ,ল্যাপটপ চুরি হয় ।

পুলিশ গতকাল সাড়াশি অভিযানে নামে এরপর সংঘবদ্ধ চোরের একজন একজন করে আটক হয় এবং চুরির মালামাল উদ্ধার হতে থাকে । গতকাল বিকেলে এ রিপোর্ট পাঠানো পর্যন্ত পুলিশ তদন্তের একপর্যায়ে এলাকার চোর সন্দেহে মেহেদী মারুফকে আটক করে এবং ঘটনা সংক্রান্তে তাকে জিজ্ঞাসাবাদকালে আটককৃত মারুফ চুরির ঘটনা স্বীকার করে চোর চক্রের কয়েক জনের নাম বলে। চুরি হওয়া মালামাল ও অন্যান্য চোরেরা মঞ্জুর হোসেন টেক্কার বাড়ীতে আছে। তাৎক্ষনিকভাবে উক্ত তথ্য মোতাবেক মিঠাপুকুর থানার চৌকস পুলিশ দল মঞ্জুর হোসেন টেক্কার বাড়ীতে অভিযান পরিচালনা করে পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয় থেকে চুরি যাওয়া আইপিএস ও ব্যাটারি উদ্ধার ও ১টি ল্যাপটপ উদ্ধার করেন এবং চোর দলের সদস্য টেক্কা ও বাবুকে গ্রেফতার করেন এবং তাদেরকে জিজ্ঞাসবাদে তাদের দেওয়া তথ্য মতে উক্ত পুলিশ দল পীরগঞ্জ থানাধীন পীরগঞ্জ বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে আউয়ালের গ্যারেজ হতে পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয় হইতে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার করে।

অতঃপর টেক্কার বাড়ী থেকে এবং শঠিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব হইতে ১২ টি লিনোভো ও ১টি দেওল কোম্পানীর ল্যাপটপ উদ্ধার করে ।গ্রেফতারকৃত ব্যাক্তিরা হচ্ছেন মেহেদী হাসান মারুফ , মোঃ রিয়াদ বাবু ,সৈকত রহমান, মোঃ আবিদ মাহমুদ মাসুম, মোঃ মঞ্জুর হোসেন টেক্কা । গতকাল সবাইকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments