বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাশেখ হাসিনা মেডিকেল ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা

শেখ হাসিনা মেডিকেল ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে শেখ হাসিনা মেডিকেল ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা দান করা হয়েছে। শুক্রবার ( ১২ মে) ভাড়ইমারি রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর পুত্র সাকিবুর রহমান কনক শরীফ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হতে আগত ৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক এলাকার পাঁচ শতাধিক নারী ও পুরুষের রোগ নির্ণয় ও চিকিৎসা পরামর্শ দান করেন। চিকিৎসা দানের পাশাপাশি রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ সামগ্রী বিতরণ করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের নেতা, আটঘোরিয়া যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মাওলা পান্নু, ইউনিয়ন যুবলীগের সভাপতি পুলক সরদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার মো: আরমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হাসান, দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়ারুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ নেতা কনক শরীফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী উন্নয়ন কার্যক্রমের পাশাপাশি সামাজিক নিরাপত্তা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে নেত্রীর নির্দেশনায় করোনাকালীন সময়ে ফ্রি অক্সিজেন সেবা থেকে শুরু করে এখন পর্যন্ত এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা দান করে যাচ্ছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ঈশ্বরদী ও আটঘোরিয়ার অসহায় নিম্নআয়ের মানুষের মধ্যে চিকিৎসা সেবার সাথে সাথে খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ কার্যক্রমও অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments