শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

কায়সার হামিদ মানিক: নাইক্ষ্যংছড়ি সীমান্তের ঘুমধুমে বিজিবি,র এক সোর্সকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।

১৩ মে শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহা।

তিনি জানান ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত ছিল এবং কী কারণে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

আর অন্যদিকে ৩৪ বিজিবি কক্সবাজার এর প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমেও নিশ্চিত করা হয় ।

বিজ্ঞপ্তিতে জানাযায়, ১৩ মে শনিবার দিবাগত রাত ২টা ৩০মিনিটের সময় ঘুমধুম সীমান্তের ৩৩ পিলারের কাছাকাছি বাংলাদেশের অভ্যান্তরে চিকন পাতা বাগান নামক স্থানে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনস্থ ঘুমধুম বিওপির সোর্স (ইনফর্মার)জহুরুল আলম ( ৩৫) কে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।

বিজ্ঞপ্তিতে আরও জানান, আসন্ন মোখা ঘূর্ণিঝড়ের ভয়াবহ আশংকার পূর্বআবাসের কারনে ওই সময় বিজিবির কোন টহল সেখানে ছিলো না। সেই সুযোগে সন্ত্রাসীরা বিজিবি সোর্স জহুরুল আলমকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা সম্ভব হয়েছে বলে ধারনা করা হয়েছে।

শনিবার সকাল ৬টায় এলাকার লোকজনের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে এলাকার জনগনের সহযোগিতায় দ্রুত কুতুপালং এমন,এস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সোর্স নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র জহুরুল আলম (৩৫)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments