বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে ১৬ আসামির রিমান্ড মঞ্জুর, আদালতে হাতাহাতি

নারায়ণগঞ্জে ১৬ আসামির রিমান্ড মঞ্জুর, আদালতে হাতাহাতি

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য দৌলত হোসেন হত্যা মামলায় ১৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে আদালতে আসামিরা উপস্থিত হলে আদালত প্রাঙ্গণে বাদি ও বিবাদি পক্ষের হাতাহাতি হয়। এ সময় আসামিদের ছাতা দিয়ে ঢেকে ছবি তুলতে ও তথ্য সংগ্রহে বাধা দেয়া হয় সংবাদকর্মীদের।

সোমবার (১৫ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে তাদের রিমান্ড মঞ্জুর করা হয়। এর আগে ৯ মে তারা আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ১৬ আসামি এ মামলায় জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে এবং সিআইডির আবেদনে তাদের প্রত্যেকের জিজ্ঞাসাবাদের জন্য এক দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

১৬ আসামিরা হলেন রুবেল (৩৭), ইমরান (৩৪), রানা (৩০), হিমু ওরফে হিমেল (২৫), শাওন (৩০), ফাহাদ (২৬), তাওলাদ হোসেন (৩৫), আমির হোসেন (৩৭), রিহান ওরফে আবু রায়হান (২৩), হাবিবুর রহমান হাবিব (৩৮), সাদ্দাম (৩২), শুভ মিয়া (২৪), মাসুদ রানা মাসুদ (৪২), নাজির (৫৬), রাসেল (৩৮), নাজমুল (২২)। তারা সবাই নারায়ণগঞ্জ সদর থানার পুরাতন ও নতুন সৈয়দপুরের বাসিন্দা।

বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, ওই মামলায় ১৬ আসামি ৯ মে দীর্ঘ দিন পলাতক থাকার পরে আত্মসমর্পণ করলে আদালত বাদি ও বিবাদি পক্ষের যুক্তি-তর্ক শুনে তাদের কারাগারে পাঠায়। পরে সিআইডিতে তদন্তনাধীন মামলাটির তদন্তকারী কর্মকর্তা তাদের জিজ্ঞাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেন। ওই আবেদনের শুনানি শেষে আজ আদালত আসামিদের সবার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে। এটি একটি নৃশংস হত্যাকাণ্ড। আসামিরা তাকে ছুরিকাঘাত করে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পাথর দিয়ে থেতলিয়ে হত্যা করে।

২০২২ সালের ২৬ জুন (রোববার) রাতে গোগনগর ব্রিজের সামনে দুর্বৃত্তরা নারায়ণগঞ্জের গোগনগর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য দৌলত হোসেনকে হত্যা করে। নিহত দৌলত হোসেন জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ও সৈয়দপুর এলাকার একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলার আসামি ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments