শনিবার, মে ১১, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে চাঞ্চল্যকর কিশোরী ধর্ষণ মামলায় আ'লীগ নেতা বড় মনিরের জামিন নামঞ্জুর

টাঙ্গাইলে চাঞ্চল্যকর কিশোরী ধর্ষণ মামলায় আ’লীগ নেতা বড় মনিরের জামিন নামঞ্জুর

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে চাঞ্চল্যকর কিশোরী ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনিরের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

সোমবার (১৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল আদালতের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুল মহসীন এই আদেশ দেন। এর আগে সকালে এই মামলার আসামি গোলাম কিবরিয়া বড় মনির আদালতে আত্মসমর্পন করেন ও জামিনের আবেদন করেন। গোলাম কিবরিয়া ওরফে বড় মনির টাঙ্গাইল বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ- সভাপতি। আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান জানান, কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা বড় মনির নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। পরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল মহসীন জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে ওই আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী উচ্চ আদালত থেকে দুই সপ্তাহের জামিন পান। পরবর্তীতে চেম্বার আদালত বড় মনির জামিন স্থগিত করে ১৪ দিনের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে এক কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় ওই কিশোরী ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। এ মামলায় গোলাম কিবরিয়া বড় মনিরের স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়। এছাড়া ওই কিশোরী ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments