বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ের বিএনপি শীর্ষ নেতা মান্নানসহ ৬ নেতা-কর্মীর জামিন বাতিল, কারাগারে প্রেরণ

সোনারগাঁওয়ের বিএনপি শীর্ষ নেতা মান্নানসহ ৬ নেতা-কর্মীর জামিন বাতিল, কারাগারে প্রেরণ

গিয়াস কামাল: নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে একটি নাশকতার মামলায় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁও উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৬ নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এ জামিন বাতিল করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। যাহার মামলা নং- ৯(১২)২২। এর আগে বিএনপির নির্বাহী কমিটির আজহারুল ইসলাম মান্নানসহ ১৬ জন নেতাকর্মীর হাইকোর্ট থেকে আগাম জামিন নেন।

আজ সকালে জেলা ও দায়রা জজ আদালতে স্থায়ী জামিনের জন্য আবেদন করেন। আদালত বিএনপি নেতা মান্নানসহ ৬ জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেছেন। আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্ধসঢ়;বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, সোনারগাঁও থানার একটি মিথ্যা রাজনৈতিক মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁও উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৬ জন নেতাকর্মী জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। একই সাথে ১০ জনের জামিন মঞ্জুর করেন। আমরা উচ্চ আদালতে আপিল করে জামিনের আবেদন করবো। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, সোনারগাঁও থানার একটি নাশকতার মামলায় আজহারুল ইসলাম মান্নানসহ ৬ জন নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। কারাগারে প্রেরণকৃতরা হলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁও উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন,

সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সোনারগাঁও পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments