শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালাপাড়ায় কোস্টগার্ডের অভিযানে ১৫ লাখ বাগদা রেণু, ৭টি বেহুন্দি জালসহ আটক ১০

লাপাড়ায় কোস্টগার্ডের অভিযানে ১৫ লাখ বাগদা রেণু, ৭টি বেহুন্দি জালসহ আটক ১০

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় পৃথক অভিযানে ১৫ লাখ বাগদা চিংড়ি রেণু ও ৭টি অবৈধ বেহুন্দি জাল সহ ১০ জনকে আটক করেছে কোস্টগার্ড।

সোমবার গভীর রাতে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের শেখ জামাল সেতুর টোল প্লাজা থেকে নিজামপুর কোস্টগার্ড কন্টিজেন্টের সদস্যরা একটি ট্রাক থেকে ২৩ ড্রামে থাকা ৩০ লাখ টাকা মূল্যের ১৫ লাখ বাগদা রেণুসহ ২ চালককে আটক করে।

পরে রাতেই জব্দকৃত বাগদা রেনু মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে সোনাতলা নদীতে
অবমুক্ত করা হয়।

এর আগে রাত ১০টার দিকে আন্ধারমানিক নদীর মোহনায় একটি ট্রলার থেকে ৭টি অবৈধ বেহুন্দী জাল সহ ৮ জেলেকে আটক করে কোষ্ট গার্ড সদস্যরা। পরে মৎস্য বিভাগের সাথে সমন্বয় করে জাল পুড়িয়ে ফেলা সহ মুচলেকা রেখে আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা বলেন, জব্দকৃত বাগদা রেনু সোনাতলা নদীতে অবমুক্ত করা হয়েছে। এবং আটককৃত অবৈধ বেহুন্দি জাল পুড়িয়ে ফেলা হয়েছে। দেশের মৎস্য সম্পদ রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments