শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় লোবেটের সাথে ধাক্কা লেগে বাবলু মৃধা নামে (২৭) এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন চিনময় নামে আরো এক স্কুল শিক্ষক। তারও একটি হাত ভেঙ্গে গেছে।

মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবলু ঝালকাঠি জেলার রাজাপুর থানার চারাখালি গ্রামের মৃত আছমত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, একটি অটোরিকশাযোগে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়ক দিয়ে নীলগঞ্জ দক্ষিণ দৌলতপুর শশুর বাড়িতে যাচ্ছিলেন বাবলু। এসময় একটি পরিবহনকে পাশ কাটাতে গেলে সড়কের পাশে লাইট বন্ধ করে থামিয়ে রাখা লোবেটের সাথে ধাক্কা লাগে যাত্রি বোঝাই অটোরিকশাটির। এতে অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে দায়ীত্বরত চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য লোবেট চালককে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে মৃত ব্যক্তির পরিবার অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments