বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাআওয়ামী লীগের দলীয় কার্যালয়কে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে: রংপুরে কবির বিন...

আওয়ামী লীগের দলীয় কার্যালয়কে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে: রংপুরে কবির বিন আনোয়ার

জয়নাল আবেদীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগের দলীয় নেতা- কর্মীদের তথ্য-প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং সেই বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই দেশব্যাপী আওয়ামী লীগের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বছশ সাবেক সচিব কবির বিন আনোয়ার।

বুধবার রাতে রংপুর জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ উদ্বোধন শেষে মতবিনিময় সভায় তিনি একথা জানান। মন্ত্রীপরিষদের সাবেক এই সচিব বলেন, এই স্মার্ট কর্ণারের মাধ্যমে দলের দৈনন্দিন কার্যক্রম প্রচার ও সংরক্ষণ এবং কেন্দ্রের সাথে নিবির যোগাযোগ তৈরী হবে, বাংলাদেশ বিরোধী, দেশ বিরোধী, মহান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী প্রগান্ডা যে প্রচার হয় সেগুলোর যাতে যথাযথ জবাব দিতে পারি, সঠিত তথ্য জাতির কাছে তুলে ধরতে পারি। সে জন্য আমরা দক্ষ কর্মী তৈরী করছি। সেই দক্ষ কর্মী ও স্মার্ট কর্ণারের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের অনলাইন ক্যাম্পেইনসহ অন্যান্য কর্মকান্ড পরিচালনা করতে পারি।

রংপুর মহানগর আওয়ামীলীগের আহবায়ক ডাঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে শিল্পকলা একাডেমী হলরুমের সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক এ. কে. এম সায়াদত হোসেন বকুল ও যুগ্ম আহবায়ক মোঃ মাজেদ আলী বাবুল এবং রংপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আবুল কাশেম। এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সদস্যগন ও আওয়ামী লীগের সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির নেয়া “রোড টু স্মার্ট বাংলাদেশ” কর্মসূচীর আওতায় দেশব্যাপী আওয়ামী লীগের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আওয়ামী লীগের রংপুর জেলা ও মহানগর উভয় কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ এর উদ্বোধন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments