শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে বাড়ি বাড়ি গনসংযোগ: হুইপ স্বপন

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে বাড়ি বাড়ি গনসংযোগ: হুইপ স্বপন

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের আক্কেলপুরে রুকিন্দিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের সাধারণ ভোটারদের সাথে গনসংযোগ ও দোয়া মাহফিলে অংশ নিয়েছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
এ সময় হুইপ হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও জনসেবার বার্তা জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে বাড়ি বাড়ি গিয়ে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার সকাল থেকে তিনি আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের জামালগঞ্জ বাজার, পশ্চিম মাতাপুর, ভান্ডারিপাড়া, মিনারপাড়া, আওয়ালগাড়ী, কানুপুরসহ বেশ কয়েকটি গ্রামে সাধারন মানুষের মাঝে গনসংযোগ করেন এবং বিভিন্ন দোয়া মাহফিলে অংশ নেন।

এসময় তার সাথে ছিলেন আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোখছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, আক্কেলপুর পৌর মেয়র শহিদুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা স্বাধীন মাস্টার ও ছাত্রলীগ নেতা শিশিরসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments