বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে আগুনে পুড়ে মা-শিশুপুত্রসহ ৩ জনের মৃত্যু

চট্টগ্রামে আগুনে পুড়ে মা-শিশুপুত্রসহ ৩ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার সৈয়দ পাড়া এলাকায় আগুনে পুড়ে মা ও শিশুপুত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো এক শিশু। তার অবস্থা আশঙ্কাজনক।

রোববার ভোর রাত ৫টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন নূর নাহার বেগম (৩০), তার শিশুপুত্র মারুফ (১) ও প্রতিবেশী মো: ঈমাম উদ্দিন (২৩)।

এ ঘটনায় ফিরিয়া (৩) নামে এক শিশু চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ড বার্ন ইউনিটে ভর্তি আছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

সিএমপির বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান জানিয়েছেন, তোতা মিয়া নামে একজনের বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ দু’টি বসতঘর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুপুরে মা ও শিশুপুত্রসহ তিনজনের মৃত্যু হয়।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের চীফ লিডার চিত্ত রঞ্জন বৈদ্য বলেন, ভোরে বায়োজিদের পূর্ব শহীদনগর এলাকায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের দু’টি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস যাওয়ার আগেই দগ্ধ চারজনকে উদ্ধার করে নিয়ে আসেন স্থানীয়রা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments