বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে ফুল মিয়া হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবীবে মানববন্ধন

উলিপুরে ফুল মিয়া হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবীবে মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে ফুল মিয়া (৬২) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় হত্যাকারীদের ফাঁসির দাবীবে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ মে) উপজেলার বজরা ইউনিয়নের মাঠিয়াল আদর্শ বাজার এলাকায় এ মানববন্ধনে শতাধিক নারী পুরুষ অংশগ্রহন করেন।

মানববন্ধন চলাকালে ফুল মিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবীতে বক্তব্য রাখেন, নিহতের স্ত্রী মিনারা বেগম, ছেলে মিজানুর রহমান, মেহেদী হাসান, এলাকাবাসী মাহমুদু হাসান বকুল ও হাবিবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ মে উপজেলার বজরা ইউনিয়নের পূর্ব বজরা আদর্শ মাঠিয়াল এলাকায় জহুর আলীর ছেলে ফুল মিয়া (৬২) জমির সীমানায় প্রতিবেশি জহুদ্দিনের ছেলে ফেরদৌস (৫০) এর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফেরদৌস ও তার পরিবারের লোকজন ফুল মিয়ার উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করেন। এ সময় স্থানীয়রা ফুল মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার দিন পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ফেরদৌসসহ ৬জনকে আটক করেন।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন জানান, হত্যাকান্ডের ঘটনায় ৬জনের বিরুদ্ধে মামলা হয়েছে এবং ৬জনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার তদন্ত চলছে, তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments